,

আজমিরীগঞ্জে রাস্তার পাশে খড় রাখা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ

আজমিরীগঞ্জ প্রতিনিধি : আজমিরীগঞ্জে রাস্তার পাশে খড় রাখা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে ১০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বুধবার (১৯ এপ্রিল) বিকাল সাড়ে পাঁচটায় উপজেলার শিবপাশা ইউনিয়নের ডগ্গা বাড়ি এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, শিবপাশার ডগ্গা বাড়ি এলাকার মো. ইছম উল্যা এবং বজলুর রহমানের মধ্যে দীর্ঘদিন যাবত জায়গাসহ বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিলো। বুধবার বিকাল সাড়ে পাঁচটায় রাস্তার পাশে খড় রাখা নিয়ে নিয়ে দুই জনের মধ্যে বাক বিতন্ডার সৃষ্টি হয়। বাক বিতন্ডার এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে মহিলা সহ ১০ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘঠনাস্থলে গিয়ে ১০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় সংঘর্ষে জড়িত ৬ জনকে আটক করে পুলিশ।
আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মাসুক আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে বুধবার রাতে পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করা হয়েছে। সংঘর্ষে জড়িত থাকার অভিযোগ ৬ জনকে আটক করা হয়েছে।


     এই বিভাগের আরো খবর